Breaking News

Wednesday, 16 January 2019

মুম্বাইকে হারালো বীরভূম। পুরস্কার পেলো ১ লক্ষ টাকার বেশি

বীরভূমের মহঃবাজার ব্লকের সেকেড্ডা পঞ্চায়েতের দীঘল গ্রামের দীঘল গ্রাম ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে শুক্রবার একটি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল। মঙ্গলবার ফাইনাল খেলার মধ্যে দিয়ে শেষ হয় এই ক্রিকেট টুর্নামেন্টের।

এদিন সকাল ১১ টা থেকে শুরু হয় সেমিফাইনাল খেলার। প্রথম খেলাতে নামে মুম্বাই ইলেভ্যান বনাম ৫ স্টার স্পোটিং সি.কে. রোডের দুটি দল। এই খেলায় ৫ স্টার স্পোটিং সি.কে. রোড প্রথম ব্যাট করতে নেমে দশ ওভারে ১২৪ রান করে এবং মুম্বাই ইলেভ্যান দশ ওভারে ১২৫ রান করে ফাইনালে উঠে যায়। দ্বিতীয় রাউন্ডে খেলতে নামে ইমান ইন্টারপ্রাইজ বনাম এম.এম.সি. বীরভূম  ।

এদিন ইমান ইন্টারপ্রাইজ প্রথম ব্যাট করতে নেমে দশ ওভারে ১২২ রান করে এবং এম.এম.সি. বীরভূম নয় ওভারে ১২৩ রান করে ফাইনালে উঠে যায়।

দুপুর সাড়ে তিনটে নাগাদ ভারতের জাতীয় সঙ্গীত গাওয়ার পরেই ফাইনাল খেলার শুভ সূচনা হয়। এই খেলা দেখার জন্য মাঠের চারপাশে উপচে পড়ে এলাকার মানুষ।

এদিন ফাইনাল খেলাতে নামে মুম্বাই ইলেভ্যান বনাম এম.এম.সি. বীরভূম। ফাইনালে প্রথম ব্যাট করতে নেমে ছয় ওভারে ১০১ রান করে মুম্বাই ইলেভ্যান এবং এম.এম.সি. বীরভূম পাঁচ ওভারে ১০২ রান করে ফাইনালে জয়ী হয়। এদিন ফাইনাল খেলায় জয়ী টিমকে ১ লক্ষ ১০ হাজার টাকা সহ ট্রফি তুলে দেওয়া হয় এবং রানার্স দল মুম্বাই ইলেভ্যানের হাতে ৭৫ হাজার টাকা সহ ট্রফি তুলে দেওয়া হয়।

এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী আশীষ ব্যানার্জি, মহঃবাজার থানার অফিসার টুবাই ভৌমিক, সেকেড্ডা পঞ্চায়েতের প্রধান রুষাই আলি, সেকেড্ডা অঞ্চল সভাপতি আনারুল হক।

No comments:

Post a Comment