Breaking News

Tuesday, 22 January 2019

প্রথমে জাতীয় দল এখন আই.পি.এল,কালো মেঘের ছায়া নেমে এলো রাহুল ও হার্দিককের উপর।

Koffee with Karan show  এর পর থেকে  হার্দিক পাণ্ডিয়া ও কে.এল রাহুল যে সমস্যার মধ্যে পড়েছেন তা আমরা সকলেই জানি । বিতর্কের কালো মেঘ কোনওভাবেই সরছে না  তাদের  মাথা থেকে। বরং আরও ঘন হচ্ছে বিপদের আশঙ্কা। জাতীয় দল থেকে তো সাসপেন্ড হয়েছেন বটেই, এবার আইপিএলের দল মুম্বই ইন্ডিয়ান্সয়ে হার্দিক খেলতে পাবে কি না সেটা নিয়েও আশঙ্কা।

Koffee with Karan show হার্দিক পাণ্ডিয়া ও কে.এল রাহুলের  মহিলাদের নিয়ে  আপত্তিকর এবং অপমানজনক মন্তব্য করার  জেরে তাঁদের অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড করে বিসিসিআই। অস্ট্রেলিয়া সফরের মাঝপথ থেকেই দুজনকে দেশে ফিরিয়ে দেওয়া হয়। এমনকী হার্দিকের মুম্বইয়ের জিম সেন্টারের  সদস্যপদও কেড়ে নেওয়া হয়। গোটা বিষয়টি তদন্ত করে বিসিসিআই যতক্ষণ না কোনও সিদ্ধান্ত নিচ্ছে, ততক্ষণ ঝুলেই থাকছে ভারতীয় অলরাউন্ডারের ভবিষ্যৎ। এমন অবস্থায় মুম্বই ইন্ডিয়ান্সের অবস্থানে আরও অসহায় হার্দিক।

আগে শোনা গিয়েছিল, হার্দিককে নিয়ে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের কাছে দ্রুত সিদ্ধান্ত জানানোর অনুরোধ করেছে নীতা আম্বানির ফ্র্যাঞ্চাইজি। কিন্তু রিলায়েন্সের সিইও সুন্দর রমন সে খবর সম্পূর্ণ উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন, হার্দিকের বিষয়ে বিসিসিআইকে কোনওরকম অনুরোধ করা হয়নি। এ নিয়ে ফ্র্যাঞ্চাইজির কোনও মাথাব্যথা নেই। অর্থাৎ আকারে ইঙ্গিতে মুম্বই ইন্ডিয়ান্সের কর্তারা যেন বুঝিয়ে দিলেন, হার্দিক ছাড়াও দল নামাতে প্রস্তুত তাঁরা। 2015 সাল থেকে রোহিত শর্মার দলে খেলছেন পাণ্ডিয়া। কিন্তু আসন্ন আইপিএলে তাঁকে দেখা যাবে কি না, এ নিয়ে ধোঁয়াশা রয়েই গেল। অন্যদিকে, প্রীতি জিন্টার কিংস ইলেভেন পাঞ্জাবে খেলেন কে. এল.রাহুল। সেই দলের কর্তাদের মুখেও তালা।

No comments:

Post a Comment