Breaking News

Wednesday, 16 January 2019

সব থেকে বড় সেল নিয়ে আসছে Flipkart।FlipkartRepublic Day Sale, অফার এমন যা হারিয়ে দেবে Amazon Great Indian Sale কে।

20 জানুয়ারী নতুন সেল নিয়ে আসছে Amazon। হাত গুটিয়ে বসে না থেকে একই দিনে নতুন সেল এর ঘোষণা করল Flipkart। জেনে নিন সেগুলি কী কী.......





FlipkartRepublic Day Sale এ মোবাইল ফোন, ল্যাপটপ, টিভি এক কথাই ইলেক্ট্রনিক্স দ্রবে আকর্ষনীয় ছাড় পাওয়া যাবে। SBI কার্ড গ্রাহকরা পাবেন অতিরিক্ত 10 শতাংশ ছাড়। সাথে একাধিক প্রোডাক্টে নো কস্ট ইএমআই আর এক্সচেঞ্জ অফার নিয়ে আসছে Flipkart। 20 – 22 জানুয়ারী পর্যন্ত চলবে Flipkart Republic Day Sale।




ইতিমধ্যেই ওয়েবসাইটে বিশেষ বিভাগে এই সেলের সব খবর বিস্তারে প্রকাশ করতে শুরু করেছে Flipkart। সেখানে জানানো হয়েছে মোবাইল ফোনে থাকবে “বিশাল ছাড়”। এছাড়াও টিভি ও অ্যাপলায়েন্সে 75 শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। ইলেকট্রনিক্স ও অ্যাকসেসারিজে থাকছে 80 শতাংশ পর্যন্ত ছাড়।ঘর বাড়ির আসবাব পত্রে 40-80 শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে।



Republic Day Sale এ SBI কার্ড গ্রাহকদের সব প্রোডাক্টে অতিরিক্ত 10 শতাংশ ছাড় দেবে Flipkart। নির্বাচিত কিছু ব্যাঙ্কের ডেবিট  কার্ডে থাকছে নো-কস্ট ইএম আই এর সুবিধা ও প্রোডাক্টে কিছু শতাংশ ছাড়।

2 দিনের এই সেলে প্রত্যেকদিন বিভিন্ন সেলে নতুন নতুন  অফার নিয়ে হাজির হবে Flipkart। এছাড়াও Flipkart ব্র্যান্ডের প্রোডাক্টে থাকছে 70 শতাংশ পর্যন্ত ছাড়।
Complete mobile protection ও buyback guarantee তেও থাকবে বিশেষ সুবিধা।

No comments:

Post a Comment