Breaking News

Sunday, 20 January 2019

রামপুরহাট থানার I.C ছাদ থেকে পড়ে গুরুতর জখম

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সামনেই আবার জেলা সফরে আসতে চলেছে। গতকাল সে নিয়েই মুখ্যমন্ত্রীর সফরের নিরাপত্তা সংক্রান্ত গুরুত্বপূর্ণ বৈঠক চলছিল, আর বৈঠক চলাকালীন ঘটলো এই দুর্ঘটনা। ছাদ থেকে পড়ে গেলেন রামপুরহাট থানার I.C সন্দীপন চট্টোপাধ্যায়।



ফোনে কথা বোলতে গিয়ে সরকারি আবাসনের ব্যালকনির কাঁচ ভেঙে পড়ে গুরুতর জখম হন তিনি। তাড়াতাড়ি তাঁকে রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতাল ও পরে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন তিনি।

২ রা জানুয়ারি মমতাবন্দ্যোপাধ্যায় বােলপুরে প্রশাসনিক বৈঠক চলাকালীন তারাপীঠে আসার ইচ্ছা প্রকাশ করেছিলেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রামপুরহাটের কাছে ৬০ নম্বর জাতীয় সড়ক লাগােয়া সরকারি আবাসন ‘পান্থশ্রী’-তে পুলিশের গুরুত্বপূর্ণ বৈঠক চলছিল।



বৈঠক শেষ হওয়ার পর দুপুরে হঠাৎই সন্দীপন বাবুর ফোন আসে। আবাসনের ব্যালকনিতে কথা বলতে যান তিনি। সেসময় কাঁচের দেওয়ালে ঠেস দিলে সেই কাঁচ ভেঙে গেলে এমন দুর্ঘটনা ঘটে। মাথায়, পিঠে ও কোমরে চোট লাগে তাঁর।

জেলা পুলিশ সুপার শ্যাম সিং জানান, একটি কাঁচ ভেঙে আইসিটি পড়ে যান। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে চিকিৎসার সবরকম ব্যবস্থা করা হয়েছে।

No comments:

Post a Comment