Breaking News

Thursday, 10 January 2019

PUBG নিয়ে এল সব থেকে মূল্যবান টুর্নামেন্ট।জিতলেই 1 কোটি টাকা

PUBG মোবাইল ইন্ডিয়া সিরিজ 2019 : শুরু হতে চলেছে সব থেকে বড় squad tournament, জিতলেই পাওয়া যাবে 1 কোটি টাকা।



টেনসেন্ট গেমস ভারতের বৃহত্তম সরকারী PUBG মোবাইল টুর্নামেন্টের জন্য নিবন্ধন শুরু করেছে। PUBG মোবাইল ইন্ডিয়া সিরিজ 2019 এ 1 কোটি টাকার পুরস্কার পেলের সাথে আসছে। যেখানে স্থানীয় স্কোয়াড(squad)শীর্ষ ২0 টি দৌড়ের জন্য লড়াইয়ে একে অপরের মুখোমুখি হবে এবং প্রচুর পুরস্কারের সঙ্গে অর্থ অর্জনের সম্ভাবনাও বাড়বে।

টুর্নামেন্টের জন্য নিবন্ধন শুরু হয়েছে এবং ২3 জানুয়ারি পর্যন্ত চলবে। নিবন্ধন(registration) সম্পূর্ণ বিনামূল্যে এবং সকলের জন্য উন্মুক্ত, প্রতিটি অংশগ্রহণকারীকে অংশগ্রহণের উপযুক্ত সুযোগ দেওয়ার জন্য কোনও এন্ট্রি ফি নেই।

যে সব তথ্য গুলি PUBG মোবাইল ভারত সিরিজ 2019 সম্পর্কে আপনাদের জানতে হবে-

টুর্নামেন্টের জন্য নিবন্ধন(registration) শুরু হয়েছে এবং 23 জানুয়ারি(January) পর্যন্ত খেলোয়াড়রা নিবন্ধন করতে পারবে। আগ্রহী ব্যক্তিরা PUBG Mobile India Series 2019 নিবন্ধীকরণ পৃষ্ঠাতে(registration page) গিয়ে সাইন আপ করতে পারে। একবার সম্পন্ন হলে, খেলোয়াড়দের একটি স্কোয়াড তৈরি করতে হবে এবং তাদের বন্ধুদের আমন্ত্রণ জানাতে হবে অথবা তারা কেবল স্কোয়াড আইডি দিয়ে  প্রবেশ করে একটি বিদ্যমান স্কোয়াডে যোগদান করতে পারে।

আপনাদের কে অবশ্যই মনে রাখতে হবে  যে TPP (third-person perspective mode) এ  ও কেবল মাত্র এশিয়া সার্ভারেই সমস্ত রাউন্ড এর খেলা  অনুষ্ঠিত হবে। উল্লেখ্য যে মাত্র 20 বা তার বেশি স্তরের(level) খেলোয়াড় নিবন্ধন(registration)করতে এবং টুর্নামেন্টে অংশগ্রহণের যোগ্য হবেন।

পরবর্তী ধাপ

রেজিস্ট্রেশন শেষ হয়ে গেলে এবং দলটি প্রস্তুত হলে পরের ধাপটি হল Erangel এ  স্কোয়াডের সাথে 15 টি ক্লাসিক ম্যাচ খেলা। তারপর পরবর্তী রাউন্ডের জন্য 15 টি ম্যাচ এর মধ্যে কেবল 10  টি সেরা রাউন্ড কেই  বিবেচনা করা হবে। এই 10 টি রাউন্ড মারাত্মক সংখ্যক কারণগুলির উপর ভিত্তি করে নির্বাচন করা হবে সেগুলি হলো - kill count, rank, survival time, accuracy, team play etc.

পরবর্তীতে  আসবে online playoffs  যা 10 ফেব্রুয়ারি থেকে 24 ফেব্রুয়ারির মধ্যে অনুষ্ঠিত হবে। 10 ফেব্রুয়ারি থেকে 15 ফেব্রুয়ারির মধ্যে playoffs এর ফার্স্ট রাউন্ড এ শুধুমাত্র টপ (top) 2000 টি স্কোয়াড যোগ্যতা অর্জন করবে এবং প্রতি গ্রুপে 20 স্কোয়াড সহ 100 টি গোষ্ঠীতে বিভক্ত হবে, এবং তারপর নকআউট ম্যাচ হিসাবে একে অপরের বিরুদ্ধে খেলবে এবং প্রতিটি দলের শীর্ষ 4 স্কোয়াড পরবর্তী রাউন্ডে যাবে।

Playoffs এর দ্বিতীয় রাউন্ড যা অনুষ্ঠিত হবে ফেব্রুয়ারি 16 থেকে 19 এর মধ্যে।যেখানে শীর্ষস্থানীয় 400 টি স্কোয়াডকে  প্রতি স্কোটে 20 টি   স্কোয়াডে বিভক্ত করা হবে। এর মধ্যে, প্রতিটি স্লট থেকে শীর্ষ 4 টি  স্কোয়াড তৃতীয় রাউন্ডে এগিয়ে যাবে।

তৃতীয় রাউন্ড শুরু হবে ফেব্রুয়ারি 21 এ ও শেষ হবে ফেব্রুয়ারি 24 এ।এতে 80 টি স্কোয়াড থাকবে  যা 20 টি স্কোয়াডের 4 টি গ্রুপের মধ্যে স্লাইড করা হবে  এবং  যারা একে অপরের বিরুদ্ধে লড়বে । শীর্ষ 5 স্কোয়াড গ্র্যান্ড ফাইনালে যাবে।

PUBG মোবাইল ইন্ডিয়া সিরিজ 2019 গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠিত হবে মার্চ মাসে এবং শীর্ষ ২0 টি দল যা রাজকীয় চিকেন ​​ডিনারের জন্য একটি শেষ রাউন্ড খেলবে।

PUBG মোবাইল ইন্ডিয়া সিরিজ 2019: জিতলে কী পাবেন?

PUBG মোবাইল টুর্নামেন্টের বিজয়ীদের 30 লাখ টাকা নগদ পুরস্কার দেওয়া হবে  এবং দ্বিতীয় ও তৃতীয় অবস্থান অধিকারী স্কোয়াড কে  যথাক্রমে 10 লাখ টাকা এবং 5 লাখ টাকা দেওয়া হবে।

তাছাড়া,  দক্ষতা ও অর্জনের ভিত্তিতে খেলোয়াড়দের জন্য কিছু ব্যক্তিগত পুরস্কার এবং শিরোনাম রয়েছে। এই পুরস্কারটি হল 50,000 টাকা নগদ ।

এই পুরষ্কারগুলিতে  'MVP Award' অন্তর্ভুক্ত রয়েছে, যা প্লেয়ারকে দেওয়া হবে টুর্নামেন্টের শেষে সবচেয়ে বেশি করে হত্যা(kill) করার জন্য । সর্বাধিক সংখ্যক হত্যা যে স্কোয়াড  দলের থাকবে সেই দল কে  'The Exterminators' শিরোনাম দেওয়া হবে। একইভাবে, 'The Healers' সর্বোচ্চ সংখ্যক পুনরুজ্জীবনের(revibe) সাথে স্কোয়াডে প্রদান করা হবে। সর্বাধিক স্বাস্থ্যের পুনরুদ্ধার(health restore)  করা প্লেয়ারটিকে 'The Redeemer'  শিরোনাম দেওয়া হবে। দীর্ঘতম সময়ের জন্য যুদ্ধক্ষেত্র বেঁচে থাকা প্লেয়ারকে 'The Lone Ranger' শিরোনাম দেওয়া হবে। অবশেষে, একক খেলাতে সর্বাধিক সংখ্যক নিহত খেলোয়াড়কে 'The Rampage Freak' হিসাবে পুরষ্কার দেওয়া হবে।

No comments:

Post a Comment