Breaking News

Wednesday, 23 January 2019

চীনের পর এবার ভারতের গুজরাটে, নিষিদ্ধ হতে চলেছে PUBG।



পড়াশোনার ওপর প্রভাব ফেলছে pubg। স্কুল পড়ুয়া ছাত্র-ছাত্রীদের আসক্তি পূর্ণ মোবাইল গেমিং কে নিষিদ্ধ করার কড়া নির্দেশ দিল গুজরাট সরকার।

প্রাথমিক শিক্ষা বিভাগ কর্তৃক জারি করা একটি সূত্র জানায়, শিশুদের খেলায়  আসক্ত হওয়ার কারণে পড়াশোনার প্রতি ক্রমশ মনোযোগ কমছে তাদের, তাই এই নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল।

মঙ্গলবার গুজরাটের সরকার একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে জেলা কর্তৃপক্ষকে অনলাইন মাল্টিপ্লেয়ার গেম---- খেলোয়ার অজ্ঞাত যুদ্ধক্ষেত্রের(players unknown battel ground) নিষেধাজ্ঞা নিশ্চিত করতে বলে, যা জনপ্রিয়ভাবে PUBG নামে পরিচিত।

রাজ্যের প্রাথমিক শিক্ষা বিভাগের সার্কুলারটি গুজরাটের রাজ্য অধিকার Commission for Protection of Child Rights কর্তৃক সুপারিশের পর জারি করা হয়।

প্রাথমিক বিদ্যালয়গুলিতে নিষেধাজ্ঞা জোরদার করতে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তারা নির্দেশ দিয়েছেন।
এটি নিষিদ্ধ করার  কারণ হলো শিশুরা  খেলাটির প্ৰতি আসক্ত হচ্ছে এবং এটি "তাদের লেখাপড়া কে প্রতিকূলভাবে প্রভাবিত করছে"।

গুজরাটের শিশু অধিকার সংস্থার চেয়ারপারসন জগরুটি  পান্ডিয়া(Jagruti Pandya) বলেন, The National Commission for Protection of Child Rights (NCPCR) পুরো দেশে গেম টিকে  নিষিদ্ধ করার সুপারিশ করেছে।

এনসিপিসিআর (NCPCR) সব রাজ্যে একটি চিঠি পাঠিয়েছিল এবং খেলা নিষিদ্ধ করার সুপারিশ করেছিল। সব রাজ্যগুলিকে এটিতে  বাস্তবায়ন করতে হবে। খেলার নেতিবাচক প্রভাব দেখে আমরা সম্প্রতি রাজ্য সরকারকে একটি নিষেধাজ্ঞা সুপারিশ করেছিলাম। বললেন 'জগরুটি  পান্ডিয়া'।

Best pubg joystick just in 199 with free delivery.

No comments:

Post a Comment