Breaking News

Wednesday, 30 January 2019

সুখবর, রেলের গ্রুপ ডি বিভাগের ফলাফল প্রকাশ হতে চলেছে

সুখবর রেলের চাকরি প্রার্থীদের জন্য, খুব তাড়াতাড়ি রেলের গ্রুপ ডি বিভাগের ফলাফল প্রকাশ হতে চলেছে। রেলের ফলাফল জানা যাবে আঞ্চলিক স্তরেই ফলাফল। এই তালিকায় রয়েছে কলকাতার নামও। খবর পাওয়া যাচ্ছে রাত পেরোলেই চাকরী প্রার্থীরা জানতে পারবে গ্রুপ ডি র ফলাফল।

জানা গিয়েছে, ভারতীয় রেল 2018 তে টেকনিশিয়ান ও জেনারেল বিভাগে পরীক্ষার আয়োজন করে। পরীক্ষার ব্যবস্থা আঞ্চলিক স্তরেই করা হয় করা হয়। আঞ্চলিক ওয়েবসাইটেও তার ফল প্রকাশ হবে। যেমন rrbmumbai.gov.in, rrbkolkata.gov.in, মুম্বাই ও কলকাতা ক্ষেত্রে । আগামীকাল ফলাফল জেনে নিতে পারবেন চাকরি প্রার্থীরা।

উল্লেখ্য, যখন আলাপ আলোচনা চলছে রেলের গ্রুপ ডি এর ফলাফল নিয়ে তখনই জানানো হয় রিক্রুটমেন্ট বোর্ডের তরফে ফল প্রকাশের দিন আগামী ১৯ ফেব্রুয়ারি । পরে সেই দিন পরিবর্তিত হয়ে হল আগামী ৩১ জানুয়ারি অর্থাৎ কাল।  মেডিক্যাল পরীক্ষার জন্য ডাকা হবে উত্তীর্ণ প্রার্থীদের, সেখানে ফিটনেসে পাস করে করার পর শিক্ষাগত শংসা পত্র যাচাই করে দেখা হবে। জানা গেছে গোটা নিয়োগ পত্র  সম্পূর্ণ হবে আগামী আগস্টের মধ্যেই । প্রায় ২ কোটি চাকরিপার্থী এই পদের জন্য আবেদন করলেও নির্বাচিত তালিকায় ৬৭ হাজার চাকরিপার্থী নাম তালিকার উঠেছে। পরবর্তী নিয়োগের স্তরগুলো পেরিয়ে নিয়োগপত্র হাতে ঠিক কত জন পরিক্ষার্থী পান এখন সেটাই দেখার।

No comments:

Post a Comment