Breaking News

Wednesday, 13 February 2019

দুস্কৃতির ফাঁদে পড়ে অলংকার ভর্তি ব্যাগ হারালেন প্রাক্তন শিক্ষক।


 সামনেই নাতির বিয়ে, তাই নাতির জন্য গইনা কিনে বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের ফাঁদে পড়ে সমস্ত গয়না হাত ছাড়া হয়ে গেল  রামপুরহাট থানার খরুণ গ্রামের প্রাক্তন শিক্ষক এর ।  ঘটনাটি ঘটেছে রামপুরহাটের শহরের  কামারপট্টি মােড়ে।
আরও পড়ুন সেপটিক ট্যাঙ্ক থেকে গরু বের করতে গিয়ে বের হলো মানুষের মৃতদেহ।
কিন্তুু সবথেকে চাঞ্চল্য কর ব্যাপার এই যে ঘটনাটি ঘটেছে দুপুর বেলায়। ঘটনাস্থলের কাছাকাছি থাকা  সিসি টিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে ঘটনার তদন্ত  শুরু করেছে পুলিস। ঘটনার শিকার হওয়া ব্যক্তির নাম অমিয়গােপাল চট্টোপাধ্যায়,একজন প্রাক্তন শিক্ষক।

তিনি বলেন , আগামী ১৫ ফেব্রুয়ারি নাতির উপনয়ন । তাই জামাই ও নাতি, আর  মেয়েকে  নিয়ে গয়না  কেনার উদ্দেশে বাড়ি থেকে বের হই।তারপর আমরা রামপুরহাটের হাটতলার একটি সােনার দোকানে যাই। হাটতলার রাস্তা ছোটো  হওয়ায় জন্য আমাদেরকে  কামারপট্টি মােড়ের কাছে গাড়ি দাঁড় করিয়ে সােনার দোকানে যেতে হয়।দোকানে  স্ত্রীর জন্য সােনার বালা ও সােনা দিয়ে বাঁধানাে শাখা আর নাতির জন্য সােনার বােতাম কিনে সাইড ব্যাগে ভরে হেঁটে কামারপট্টি মােড়ে গাড়ির কাছে আসছিলাম । সেই সময় কামারপট্টি মােড়ে ভীষণ ভিড় ছিল,পরে গাড়িতে উঠি।গাড়িতে উঠে দেখি ব্যাগের চেন অর্ধেকটা খােলা । ভিতরে সােনার গয়না সব  গায়েব ।
 আরও পড়ুন চলন্ত অবস্থায় চাকা ফেটে উল্টে গেল বাস,জখম 22।
তারপর তৎক্ষণাৎ ওই শিক্ষক  ও তাঁর পরিবারের সদস্যরা থানায় আসেন । পুলিস জানিয়েছে , সিসি টিভি ক্যামেরার ফুটেজে দেখা গিয়েছে , এক মহিলা ওই বৃদ্ধর ব্যাগ থেকে গয়নাগুলি বের করে নিচ্ছে ।মহিলাটির বয়স ৩০ বৎসর,মহিলাটির কোলে বাচ্চা ছিল । তার সঙ্গে আরও এক মহিলা ছিল। পুলিস ওই দুই মহিলার খোঁজে তল্লাশি শুরু করেছে ।

No comments:

Post a Comment